বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

ফতুল্লায় দুই মোটরসাইকেল চোর আটক

শনিবার, ৩ এপ্রিল ২০২১, ১৬:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার ভূইঘরে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শুক্রবার (২ এপ্রিল ) সকালে ফতুল্লা থানার ভূইঘর গিরিধারা এলাকায় রিদওয়ানের বাসার সামনে এ ঘটনা ঘটে।

আটককৃত দুই চোর হলেন- বরিশাল জেলার মুলাদি থানার কাবিরচর গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র রুবেল (৩২) ও একই জেলার বাকেরগঞ্জ থানার দুদাল গ্রামের মৃত কাদের খানের পুত্র মো. রিপন (৫০)।

আটককৃত রুবেল ঢাকার দক্ষিণ খানে এবং রিপন ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকার বাসিন্দা।

প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাতটায় ভূইঘর গিরিধারাস্থ রিদওয়ানের বাড়ীর নিচতলায় গ্যারেজে থাকা মোটর সাইকেলের তালা ভেঙ্গে চুরি করে পালিয়ে যাচ্ছিলো দুই চোর। বিষয়টি টের পেয়ে মোটরসাইকেল মালিক রিদওয়ান চিৎকার করলে স্থানীয় জনতা ধাওয়া করে মোটর সাইকেল সহ দুই চোরকে আটক করে। এ সময় এলাকাবাসী দুই চোরকে গনপিটুনী দেয়। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেল সহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রিদওয়ান বাদী হয়ে আটককৃত দুই চোরকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ জানান, মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা দুই চোরকে আটক করে পুলিশে সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে ফতুল্লা থানায় নিয়ে আসি। রিদওয়ান বাদী হয়ে মামলা দায়ের করেছে সেই মামলায় দুই চোরকে আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ