বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

ফতুল্লায় যুবলীগের দুই পক্ষের সংঘর্ষে অর্ধ শতাধিক আহত

শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ২১:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পক্ষের প্রায় অর্ধ শতাধিক আহত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৭টায় ফতুল্লার রামারবাগ শাহী মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ফতুল্লার শিবুমার্কেটের কাঠেরপুল এলাকার দেলোয়ার (৪০), রামারবাগ এলাকার সুফিয়া খাতুন (৬০), একই এলাকার জুয়েল (১৮), লামারবাগ এলাকার সুমন (১৯), পিলকুনি এলাকার জহিরুল আলম (২২), একই এলাকার জামশেদুল আলম (২১), আহাদ (২২), ফারুক (৩৪) সহ প্রায় অর্ধশতাধিক।

স্থানীয়রা জানান, রামারবাগ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা মোস্তফা ও মুরাদ গ্রুপের দীর্ঘদিন ধরেই দ্বন্দ চলছিল। শুক্রবার বিকেলে মোস্তফা গ্রুপের এক সদস্যকে পিটিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষরা। পরে মোস্তফা গ্রুপের সদস্যরা লাঠিসোটা, পাইপ, ধারালো অস্ত্র-শস্ত্র সহ হামলা চালায় মুরাদ গ্রুপের সদস্যদের উপর। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পক্ষের প্রায় অর্ধ শতাধিক আহত হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

সংঘর্ষে আহতরা নারায়ণগঞ্জ জেনারেল ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, রামারবাগ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুরাদ ও মোস্তফা দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ২৭ জনেরও বেশি আহত হয়েছে বলে এ পর্যন্ত জানা গেছে। তবে এ ঘটনায় দুই পক্ষের কেউই এখনো মামলা করেননি বলে জানিয়েছেন তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ