শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

ফতুল্লায় গ্রেফতার ৩ ‘ভুয়া র‌্যাব’ রিমান্ডে

বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০, ১৮:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার সাইনবোর্ড থেকে আব্দুল হালিম, জামাল হোসেন ও মনছুর নামের গ্রেপ্তারকৃত তিন ভুয়া র‌্যাবের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আব্দুল হালিম (৫০) কুমিল্লার বাহ্মনপাড়া উপজেলার মৃত আব্দুল মালেকের ছেলে, জামাল হোসেন (৪০) একই জেলার দেবিদ্বার উপজেলার মৃত আরব আলীর ছেলে এবং মনছুর (৪২) পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মৃত নওয়াব আলী খলিফার ছেলে।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলের দিকে সাইনবোর্ড এলাকা থেকে র‌্যাব পরিচয়ে সিগারেট কোম্পানীর মাহবুব আলম (২৮) ও সোহাগ (২২) নামের দুই যুবককে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে গণপিটুনী দেয়। পরবর্তীতে, র‌্যাব-১০ এর সদস্যরা সেই ৩ জন ভূয়া র‌্যাবকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে একটি রিভালবার, একটি ওয়ান শ্যুটারগান, সাত রাউন্ড গুলি, একটি ওয়াকিটকি, একটি খেলনা পিস্তল, একটি সুইচ গিয়ার চাকু, তিনটি র‌্যাব জ্যাকেট, চার টুকরা কালো কাপড়, দুই কৌটা মলম, ১০ পিস ইয়াবা ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ