শুক্রবার ২৯ মে, ২০২০

ফতুল্লায় করোনায় আরও দুই নারী-পুরুষের মৃত্যু

সোমবার, ২০ এপ্রিল ২০২০, ১৮:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার আরও দুই বাসিন্দার মৃত্যু হয়েছে। তারা হলেন- ধর্মগঞ্জ পাকাপুল এলাকার আব্দুর রাজ্জাক (৫৫) এবং দক্ষিন সস্তাপুর এলাকার তাহমিনা আক্তার (৫০)। জেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

শনিবার (১৮ এপ্রিল) ভোরে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আব্দুর রাজ্জাকের। মৃত্যুর পূর্বে সংগৃহীত নমুনার করোনা পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ আসে। একই দিন সন্ধ্যায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তাহমিনা আক্তার।

জানা যায়, করোনা উপসর্গ থাকায় জীবিত অবস্থায় নমুনা সংগ্রহ করা হয় ফতুল্লার ধর্মগঞ্জ পাকাপুল এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাকের। শারীরিক অবস্থার অবনতি হলে ১৮ এপ্রিল ভোরে হাসপাতালের উদ্দেশে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মারা যাওয়ার করোনা রিপোর্ট পজেটিভ আসে তার। তাকে নিজ এলাকায় দাফন করা হয়েছে।

এ বিষয়ে জানতে আব্দুর রাজ্জাকের ছেলের সাথে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে রাজি হননি। তবে তার বাবার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে বলে নিশ্চিত করেন।

এদিকে তাহমিনা আক্তারের ভাই নবী হোসেন জানান, গত কয়েকদিন যাবত জ্বর, শ্বাসকষ্ট ছিল তাহমিনা আক্তারের। গত ১৩ এপ্রিল কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। নমুনা পরীক্ষার পর ১৪ এপ্রিল করোনা শনাক্ত হয় তার। ১৮ এপ্রিল সন্ধ্যায় তিনি মারা যান। পরদিন সন্ধ্যায় খিলগাও তালতলা কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

প্রসঙ্গত, রাজধানী ঢাকার পর নারায়ণগঞ্জে করোনার প্রাদুর্ভাব বেশি। একদিনে সর্বোচ্চ ৮১ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্যমতে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪১১ জন। তাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মাত্র ১৬ জন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ