শুক্রবার ২৯ মে, ২০২০

ফতুল্লায় করোনায় আরও দুইজনের মৃত্যু

শনিবার, ১৮ এপ্রিল ২০২০, ১৪:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

নিহত অরুন দাস

নিহত অরুন দাস

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় করোনা ভাইরাসে আরও দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- ফতুল্লার লালপুরের বাসিন্দা অরুন দাস (৫৮) এবং মাসদাইরের বাসিন্দা দুদু মিয়া (৫০)।

শনিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা যান অরুন দাস। তিনি পূজা উদযাপন পরিষদের ফতুল্লা থানা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। এদিকে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে মারা যান দুদু মিয়া। তিনি জেলা শ্রমিক দলের সাবেক সভাপতি নাসির উদ্দিনের ছোট ভাই।

পরিবারের বরাত দিয়ে জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন জানান, করোনা পজেটিভ হয়ে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন অরুন দাস। দ্বিতীয়বার পরীক্ষায় করোনা নেগেটিভ আসে তার। কিন্তু আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার লাশ নারায়ণগঞ্জে আনার জন্য চেষ্টা করা হচ্ছে। মাসদাইর শ্মশানে তার শেষকৃত্য করার ইচ্ছা রয়েছে। অরুন দাসের মৃত্যুতে জেলা পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে শোক প্রকাশ করেন শিখন সরকার।

দুদু মিয়ার বড় ভাই জেলা শ্রমিক দলের সাবেক সভাপতি নাসির উদ্দিন জানান, করোনা উপসর্গ থাকায় ১৪ এপ্রিল কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় দুদু মিয়াকে। নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে তার। ১৬ এপ্রিল সকালে তার মৃত্যু হয়।

নাসির উদ্দিন বলেন, ১৬ তারিখ সকালে মারা গেলেও ১৭ এপ্রিল রাত ১২টার দিকে হাসপাতাল থেকে আমাদের জানানো হয়। হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বহীনতা ও চিকিৎসার অভাবে তার ভাই মারা গেছেন বলেও অভিযোগ তার।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ