মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯

ফতুল্লায় ইয়াবাসহ গ্রেপ্তার ১

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ২১:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক পরিচালিত মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ হোসেন (১৯) নামে মাদক ব‌্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ফতুল্লা থানাধীন দাপা ইদ্রাকপুর জোড়াপুলস্থ মো. নাজিরের চায়ের দোকানের দক্ষিণ পার্শ্বের রাস্তা থেকে হোসেনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলার সহকারি পরিচালক মোহাম্মদ সামছুল আলমের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি সূত্র জানায়, সাড়াশি অভিযান চালালে ১শ ৫ পিস ইয়াবাসহ মো. হোসেনকে গ্রেপ্তার করা হয়। ইদ্রাকপুর এলাকার মো. মাসুদের ছেলে গ্রেপ্তারকৃত মো. হোসেন ও আলা উদ্দিন হোসেনের ছেলে জাবেদ আলী দীর্ঘদিন যাবত এলাকায় ইয়াবা বিক্রি সহ ছিনতাই করে আসছিল। এলাকার সাধারণ মানুষ মাদক ব্যবসায়ী হোসেনের গ্রেপ্তারের খবরে সন্তোষ প্রকাশ করলেও হোসেনের গডফাদার জাবেদকে দ্রুত গ্রেপ্তারের জোর দাবি জানান এলাকাবাসী। আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ হোসেন ও পলাতক জাবেদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে নারায়ণগঞ্জ ডিএনসি জানায়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ