শনিবার ১৭ আগস্ট, ২০১৯

ফতুল্লায় আনন্দ বাসের চাপায় রিকশাচালক নিহত

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯, ১৮:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার পাগলা এলাকায় আনন্দ পরিবহনের একটি বাসের চাপায় কামাল হোসেন (৩২) নামের এক ব্যাটারি চালিত রিকশাচালক নিহত হয়েছে। এ সময় স্থানীয় লোকজন চালকসহ বাসটি আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে ৪টায় ঢাকা-নারায়ণগঞ্জ সড়কের ফতুল্লার পাগলা ফিশারির সামনে এ ঘটনা ঘটে৷ নিহত রিকশা চালক কামাল হোসেন বরগুনার আমতলীর চন্দ্রা এলাকার শাহজাহান মিয়ার ছেলে। সে পরিবার নিয়ে ফতুল্লার আলীগঞ্জে আলমের ভাড়াটিয়া বাড়িতে বসবাস করতো। নিহতের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ বিষয় ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাসেল শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে চলাচলরত আনন্দ পরিবহন যার নং-(ঢাকা মেট্রো-ব-১১-৪০৪২) ঢাকার পথে যাওয়ার সময় গাড়ি বেপরোয়া চালিয়ে পাগলায় ফিশারীর সামনে অপরদিক থেকে আসা একটি ব্যাটারী চালিত রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে রিকশা চালক নিহত হয়। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় আনন্দ পরিবহনের চালক রবিউল আউয়াল (৩৮) সহ বাসটি আটক করে হয়। আর নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ