শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯

ফতুল্লার প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামি সোনালী গ্রেফতার

শনিবার, ৩ আগস্ট ২০১৯, ২০:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার কুতুবপুর এলাকার সোনালী বেপারী (৩৭)। সুদে টাকা লেনদেনের কারবার করেন তিনি। বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে তা ফেরত দিতে গড়িমসি করেন। আর দেবো কাল দেবো বলে কালবিলম্ব করেন। এমনই এক ভুক্তভোগী আদালতে মামলা দায়ের করলে তাকে দুই মাসের সাজা প্রদান করেন আদালত। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হলেও দীর্ঘ দিন পলাতক ছিল সে। অবশেষে গত বৃহস্পতিবার (১ আগস্ট) গভীর রাতে ফতুল্লার কুতুবপুর এলাকায় তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

সোনালী বেপারী ফতুল্লার কুতুবপুর এলাকার মৃত আহসান বেপারীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালের নভেম্বর মাসে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এনায়েতনগর এলাকার বাসিন্দা মিন্টু মিয়ার কাছ থেকে ১ লাখ টাকা ধার নেয় সোনালী বেপারী। ৬ মাসের মধ্যে ফেরত দেওয়ার কথা থাকলেও সে টাকা ফেরত না দিলে ভুক্তভোগী নারায়ণগঞ্জের একটি আদালতে মামলা দায়ের করেন। আদালত তাকে দোষী সাব্যস্ত করে দুই মাসের সাজা প্রদান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পরে ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে গত বৃহস্পতিবার গ্রেফতার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন মিয়া জানান, গত বৃহস্পতিবার রাতে দুই মাসের সাজাপ্রাপ্ত আসামি সোনালী বেপারীকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ