শুক্রবার ০৬ ডিসেম্বর, ২০১৯

ফতুল্লার এক কিশোরের পিস্তল উচিয়ে শূন্যে গুলি ছোঁড়ার ভিডিও ভাইরাল

সোমবার, ২৫ নভেম্বর ২০১৯, ০০:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফতুল্লা থানার এক কিশোরের পিস্তল উচিয়ে শূন্যে গুলি ছোঁড়ার ভিডিও প্রকাশ পেয়েছে। রবিবার (২৪ নভেম্বর) বিকালে কবিরুল ইসলাম নামের এক গণমাধ্যমকর্মীর ফেসবুক টাইম লাইনে ওই ভিডিওটি আপলোড হয়। গণমাধ্যমকর্মীর দাবি কিশোরটি পাগলা বৌবাজার এলাকার কালা জাহাঙ্গীরের ছেলে সন্ত্রাসী সোহান। তবে পিস্তলটি আসল নাকি খেলনা পিস্তল তা নিশ্চিত হওয়া যায়নি। 

মাত্র ৮-১০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ফুলহাতা গেঞ্জি পরিহিত এক কিশোর পিস্তল উচিয়ে একটি গুলি ছুড়ে। ভিডিওটিতে দেখে বুঝা যাচ্ছিল- ফায়ার করার সময় স্বেচ্ছায় ওই কিশোর গুলি ছোড়ার ওই দৃশ্য মোবাইলে কাউকে দিয়ে ধারণ করায়। ভিডিওকারী গুলি ছোড়ার আগে গুলি ছোড়ার ভিডিও ধারণ করতে কাউন্টডাউন গুনছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডি প্রকাশ হওয়ার পর ফেসবুক স্ট্যাটাসে ঐ গণমাধ্যমকর্মী লিখেন, “ভিডিওটা দেখে আঁতকে উঠেছি। প্রকাশ্যে অস্ত্র প্রশিক্ষণ নিচ্ছে সোহান নামের এ সন্ত্রাসী। এটা ফতুল্লা থানার পাগলা বৌবাজার এলাকার কোনো এক স্থান থেকে ধারণ করা। এভাবে প্রকাশ্যে সন্ত্রাসী অস্ত্র প্রশিক্ষণ ভীতির কারণ হয়ে দাঁড়িয়েছে। এমনিতেই কুতুবপুর ইউনিয়নকে সবচেয়ে আতংকিত এলাকা হিসেবে বিচার করা হয়। এমন একটা সময়ে এ ভিডিওটি প্রকাশ পেল যখন কুতুবপুরে চলছে একটি চিহ্নিত সন্ত্রাসী গোষ্ঠীর রাম-রাজত্ব। বৌবাজার এলাকার কালা জাহাঙ্গীরের ছেলে সন্ত্রাসী সোহানকে আটক করলে এই অস্ত্র ও তার মদদদাতাদের নাম পাবে প্রশাসন। আর আটক করতে না পারলে অশান্ত কুতুবপুরে খুন খারাবি চলবেই”।

সব খবর
অন্য পৃথিবী বিভাগের সর্বশেষ