শনিবার ০৮ আগস্ট, ২০২০

ফতুল্লায় স্বামীর হাতে স্ত্রী খুন

মঙ্গলবার, ১৯ মে ২০২০, ২২:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মে) সকালে ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত নারীর ভাই সফিকুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, চাঁদপুর কচুয়া এলাকার বাসিন্দা মিজানুর রহমান মজুমদার (৫২), তার স্ত্রী সুলতানা বেগম (৪২) ও ছেলে বাদল(১৮) ফতুল্লা ভােলাইল গেদ্দার এলাকার একটি টিনসেট বিল্ডিংয়ে ভাড়ায় বসবাস করে। মিজানুর রহমান বেকার এবং বাসায় থাকেন
তার স্ত্রী সুলতানা বেগম ক্রোনী গ্রুপে চাকুরি করেন এবং ছেলে বাদল গেদ্দার বাজার ডাইংয়ে চাকরী করে। প্রায় সময় মিজানুর রহমান ও তার স্ত্রী সুলতানার মধ্যে পারিবারিক বিষয়ে ঝগড়া বিবাদ হত। মঙ্গলবার (১৯ মে) সকাল অনুমান ১০টায় তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে সুলতানাকে সজোরে রুমে থাকা সুকেসের মধ্যে ধাক্কা দিয়ে ফেলে দেয় । কথা-কাটাকাটির এক পর্যায়ে মিজানুর রহমান ঘরে থাকা পাথরের পাটা-পুতার পুতা দিয়া সুলতানার মাথায় আঘাত করে। আঘাতে সে মাটিতে লুটাইয়া পড়ে। তখন স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল নিয়া যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে দুপুর সাড়ে ১২টায় সুলতানা বেগম মারা যান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহাদাত হোসেন বলেন, `এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। আমরা নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করেছি এবং অভিযুক্ত মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছি।`

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ