বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

ফতুল্লায় ম্যাজি‌স্ট্রেটদের অ‌ভিযা‌নে ক‌য়েক‌টি মা‌র্কেট বন্ধ

শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রাণঘা‌তি ক‌রোনাভাইরা‌স সংক্রম‌ণের বিস্তার রো‌ধে সর্বাত্মক লকডাউনের ৩য় দি‌নে নারায়ণগ‌ঞ্জের ফতুল্লায় ক‌য়েক‌টি মা‌র্কেট বন্ধ ক‌রে দি‌য়ে‌ছে ভ্রাম‌্যমাণ আদালত।

শুক্রবার (১৬ এ‌প্রিল) বিক‌লে ৩টা থে‌কে পৌ‌নে ৬টা পর্যন্ত সদর উপ‌জেলার পাগলা বাজার, ফতুল্লা বাজার ও পঞ্চবটি এলাকায় প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নের নেতৃ‌ত্বে ছি‌লেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিজুর রহমান, নাসরিন আক্তার ও সানজিদা আক্তার।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিজুর রহমান ব‌লেন, সর্বাত্মক লকডাউন বাস্তবায়‌নে মা‌ঠে নে‌মে জান‌তে পা‌রি বিভিন্ন মার্কেট লকডাউন অমান্য করে দুপুর থেকে খোলা রাখা হয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে অ‌ভিযান চা‌লি‌য়ে সেগু‌লো বন্ধ করা হয়। সেই সাথে আগামী ২১ তারিখ পর্যন্ত সরকারের লকডাউন নির্দেশিকা মেনে চলার জন্য সকলকে সতর্ক করা হয়।

এ সময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, বাজার কমিটির সভাপতি ও সেক্রেটারি উপস্থিত থেকে এ অভিযানকে সহযোগিতা করেন।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত সারাদেশে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। লকডাউন কার্যকর করতে সরকারের ১৩ দফা বিধিনিষেধে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন ব্যতীত (ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রবাদি কেনা, চিকিৎসা সেবা, মরদেহ দাফন বা সৎকার এবং টিকা কার্ড নিয়ে টিকার জন্য যাওয়া) কোনোভাবেই বাড়ির বাইরে বের হওয়া যাবে না।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ