সোমবার ০৩ আগস্ট, ২০২০

ফতুল্লায় গণধর্ষণের শিকার নারী শ্রমিক, আটক ৬

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১০:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় কয়েল কারখানার এক নারী শ্রমিক (১৬) গণধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের অভিযোগে রাসেল, আল আমিন, রবিন, সুজন, শাহাদাৎ ও সুমন নামে ৬ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে ফতুল্লার বটতলা শাহাজালাল রোলিং মিল এলাকার মসজিদ গলিতে এই গণধর্ষণের ঘটনা ঘটে। রাত সাড়ে ১১ টার দিকে ফতুল্লার বটতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

ধর্ষণের শিকার ওই তরুণী বটতলা এলাকার একটি কয়েল কারখানা শ্রমিক হিসেবে কাজ করে। সে সদর উপজেলার গোগনগর ফকির বাড়ি এলাকায় ভাড়ায় বসবাস করে।

ফতুল্লা মডেল থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানান, একটি কয়েল কারখানায় শ্রমিকের কাজ করে ওই তরুণী। সন্ধ্যয় ছুটির পর মালিকের সাথে বাড়ি ফেরার পথে তিনজন সহযোগি নিয়ে তাদের পথরোধ করে রাসেল। পরে রাসেল কয়েল কারখানা মালিককে মারধর করে তাড়িয়ে দিয়ে ওই তরুণীকে টাকার বিনিময়ে সাথে থাকা আলামিন, রবিন, সুজন, শাহাদাৎ ও সুমন নামে ৫ যুবকের হাতে তুলে দেয়। পরে তারা একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

তিনি আরো জানান, মারধরের শিকার কয়েল কারখানার মালিক থানায় বিষয়টি জানালে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে রাসেল, আল আমিন, রবিন, সুজন, শাহাদাৎ ও সুমন নামে ৬ জনকে গ্রেফতার করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ