বুধবার ২০ নভেম্বর, ২০১৯

ফটো সাংবাদিক জামাল তালুকদারকে মারধরের ঘটনায় মানববন্ধন

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ২০:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিন ও অনলাইন নিউজ পোর্টাল সকাল নারায়ণগঞ্জের চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে মারধরের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা সাংবাদিকরা সবসময় ন্যায়ের পক্ষে থেকে কথা বলি। আমাদের সাংবাদিক ভাই জামাল তালুকদারের উপর যে সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীদের হামলা হয়েছে আজকে এ মানববন্ধন থেকে এ হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। প্রশাসনকে অনুরোধ করবো অতি দ্রুত এই ঘটনার সাথে জড়িত দোষীদের এবং এর ইন্ধন দাতাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হয়। যাতে পেশাদারিত্বের ক্ষেত্রে আর কোনো সাংবাদিককে এ রকম হামলার শিকার না হতে হয়। যদি এ ঘটনায় প্রশাসন নিরব ভূমিকা পালন করে তা কিন্তু বরদাস্ত করা হবে না। এ হামলার যদি সুনির্দিষ্ট বিচার না হয় তাহলে আগামীতে আমরা রাজপথে নামতে বাধ্য হবো।

মানববন্ধনে অগ্রবাণী প্রতিদিনের যুগ্ম সম্পাদক উত্তম সাহার সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ কথা অনলাইন পোর্টালের সম্পাদক মো. জামানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন দৈনিক ইয়াদের ভারপ্রাপ্ত সম্পাদক মো. তোফাজ্জল হোসেন, দৈনিক অগ্রবাণীর সম্পাদক মো. স্বপন চৌধুরী, অনলাইন পোর্টাল আলোর ধারা ২৪ এর সম্পাদক মো. আসলাম, ভোরের বিডি ২৪ অনলাইন পোর্টালের সম্পাদক মো. কাইয়ুম, দৈনিক আমার সবুজ পৃথিবীর ভারপ্রাপ্ত সম্পাদক আরিফুল ইসলাম, খবর নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক মশিউর রহমান, রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ এর সিনিয়র সাংবাদিক মো. সুমন, লাইভ নারায়ণগঞ্জের ফটো সাংবাদিক মো. আলী হোসেন টিটু, প্রেস নারায়ণগঞ্জ এর ফটো সাংবাদিক মো. শহীদ, সিটি নিউজের ফটো সাংবাদিক বদিউজ্জামান রতন, দৈনিক সোজা সাপটার ফটো সাংবাদিক মো. সুলতান, চ্যানেল-৪ এর জেলা প্রতিনিধি মো. সাজু, জাগো নারায়ণগঞ্জের রিপোর্টার মনিকা মনি, দৈনিক সংবাদর্চচার ফটো সাংবাদিক মনি আক্তার, নারায়ণগঞ্জ প্রতিদিনের ফটো সাংবাদিক মো. রিপন, নারায়ণগঞ্জ কথার ফটো সাংবাদিক মো. রাজু খন্দকার মোতালেব, ফটো সাংবাদিক সোনালী প্রমুখ।

প্রসঙ্গত, সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় সাংবাদিক জামাল তালুকদার অফিসে যাওয়ার সময় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে আগে থেকে ওৎ পেতে থাকা আরজু, চুন্না, গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মেরে আহত করে। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আরজু, চুন্না ও গাজীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩২।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ