বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০

ফকির নিটে ভাঙচুরের ঘটনায় মামলা, আসামি ২০০

বুধবার, ২০ মে ২০২০, ১২:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বেতন-বোনাসের দাবিতে নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুরে ফকির নিটওয়্যারে ভাঙচুরের ঘটনায় মামলা করেছে কারখানা কর্তৃপক্ষ৷ মামলায় ভাঙচুরের কারনে ৩ কোটি টাকা ক্ষতি উল্লেখ করে ২০০ অজ্ঞাতনামা শ্রমিককে আসামি করা হয়েছে৷

মঙ্গলবার (১৯ মে) রাতে পোশাক কারখানার জিএম (এডমিন) লেফটেন্যান্ট কর্ণেল মো. নাঈম বাদী হয়ে মামলাটি দায়ের করেন৷

মামলায় উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার সকাল সোয়া ১০টায় কায়েপুরে ফকির নিটওয়্যার লিমিটেডের ১৫০-২০০ জন অজ্ঞাতনামা উচ্ছৃঙ্খল শ্রমিক বেআইনি জনতাবদ্ধে অনৈতিক দাবিকে ইস্যু করে প্রায় দুই ঘন্টাব্যাপী ভাংচুর চালায়। এ সময় এতে কারখানার এইচআর ম্যানেজার ড. দেবাশীষ দাস (৫০), আইটি এবং মেইন্টেন্যান্স বিভাগের মিজানুর রহমান (২৮), এবং মাে. আ. হাইকে (৫৫) মারধর করে গুরুতর জখম করে৷ এছাড়া কারখানর তিনতলা বিশিষ্ট ষ্টিল বিল্ডিংয়ের কাঁচ ভাঙচুর করে, ১৪ তলা বিল্ডিংয়ের কাঁচ ও গ্লাস ডাের ভাঙচুর করে, একটি সম্পূর্ন নতুন টয়ােটো কোষ্টার বাসের সকল গ্লাস, দুটি মালবাহী ট্রাকের উইন্ডশিল্ড এবং আসবাবপত্র ভাঙচুর করে৷ এতে তিন কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, কারখানার মালিকপক্ষ অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেছে। মামলায় প্রায় ৩ কোটি টাকার ক্ষতির কথা উল্লেখ করা হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ