মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯

প্রিমিয়ার সিমেন্টের বেপরোয়া কাভার্ডভ্যান চাপায় হতাহত ২

সোমবার, ৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর উপজেলা গোগনগর বাজারে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যান চাপায় মো.জামাল নামে একজন নিহত ও মো. মাসুদ নামে একজন আহত হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় গোগনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পরই কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে যায় চালক। পরে এলাকাবাসী প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির দুটি কাভার্ডভ্যান আটকে রাখে এবং সড়কে আগুন দিয়ে রাস্তা অবরোধ করে ।

বেলা ১১টায় ক-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী ইমরান সিদ্দিকী ঘটনাস্থল পরির্দশন করে। এ সময় তিনি এলাকাবাসীর সঙ্গে কথা বলে সড়কের যানচলাচল স্বাভাবিক করেন। পরবর্তীতে তিনি নিহতের বাড়ি পরিদর্শন করে এবং নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন।

নিহত জামাল গোগনগর উত্তর মশিনাবন এলাকার মো. ভাসানী সরদারের ছেলে  ও আহহত মাসুদ ঢাকা কামরাঙ্গি চর এলাকার মো. আবুল হোসেনের ছেলে। উভয় সম্পর্কে ভায়রা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা ও পরিবারের সূত্রে জানা যায়, নিহত জামাল একজন ইজিবাইক চালক ছিলেন। গত সপ্তাহে তার ভায়রা মাসুদ ও তার পরিবার ঢাকা থেকে নারায়ণগঞ্জ আসে জীবিকার তাগিদে। মাসুদ চেয়েছিল ইজিবাইক চালানো শিখতে। এ লক্ষ্যে সোমবার ভোরে তারা ইজিবাইক নিয়ে বের হন। এমন সময় একটি বেপরোয়া প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জামাল ঘটনাস্থলেই মারা যায় এবং ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন মাসুদ। জানা যায়, আহত মাসুদ গুরুতর আহত। তার পায়ের হাড় ভেঙ্গে গেছে। নিহতকে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ