সোমবার ২০ আগস্ট, ২০১৮

প্রিন্স মামুনের ইসলামিক গানের ভিডিও অ্যালবাম 'তুমি রহমান’

শনিবার, ২৬ মে ২০১৮, ১৪:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পবিত্র রমজান মাস উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশ পেলো এ সময়ের তরুন প্রতিভাবান সঙ্গীত শিল্পী প্রিন্স মামুনের ইসলামিক গানের ভিডিও ইপি অ্যালবাম `তুমি রহমান`

সংগ্রহীত ৩ গানের এই অ্যালবাম `তুমি রহমান` এ সঙ্গীত করেছেন সঙ্গীত পরিচালক, ওয়াহেদ শাহীন এবং আমজাদ হাসান। ভিডিও পরিচালনায়- হাসান ফুয়াদ। গানের শিরোনাম- লা-ইলাহা ইল্লাল্লাহ্, রোজা রাখো মুসলমান, তুমি রহমান।

এ প্রসঙ্গে, জিসান মাল্টিমিডিয়ার কর্নধার গীতিকবি জিয়াউদ্দিন আলম বলেন, আমরা সবসময়ই প্রতিভাবান যে কারো কাজের মূল্যায়ন করি। প্রিন্স মামুন অাগেও অনেক ভালো ভালো কাজ উপহার দিয়েছেন। তবে ইসলামিক গানের অ্যালবামে তিনি প্রথমবারের মত কাজ করলেন। অসাধারন গেয়েছেন তিনি অ্যালবামের প্রত্যেকটি গান। অাশা করি পবিত্র রমজান মাসে সবার খুব ভালো লাগবে এই ইসলামিক গানগুলো।

অ্যালবামের সঙ্গীত শিল্পী প্রিন্স মামুন বলেন, ছোটবেলায় মসজিদের মাইকে গজল গাইতাম। সেই থেকেই গান গাওয়ার উৎপত্তি। রমজান মাসে এলাকাবাসী আমাকে সবসময়ই রমজানে গজল গাইতে খুব উৎসাহ জোগাতেন। সেই থেকেই ইসলামিক গানের প্রতি অগাধ ভালোবাসা। ইচ্ছা ছিলো যে কোন রমজানে একটা অ্যালবাম করবো। জিয়াউদ্দিন আলম ভাই আমার সেই স্বপ্ন বাস্তবায়ন করলেন। আমি তার কাছে চির কৃতজ্ঞ।

উল্লেখ্য, প্রিন্স মামুনের এটাই ইসলামিক গানের প্রথম অ্যালবাম। এর আগে তিনি একাধিক মিক্সড অ্যালবামে গেয়েছেন। টিভি লাইভ সহ বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন নিয়মিত। গত বৈশাখে তার শেষ সিঙ্গেলস আসে জি-সিরিজের ব্যানার থেকে `প্রেম নগর`। এছাড়াও ঈদে তার আরো বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিঙ্গেলস আসার কথা রয়েছে।

গানের ভিডিও লিংক- https://youtu.be/KrVx6B8_Dfo

সব খবর
বিনোদন বিভাগের সর্বশেষ