সোমবার ১৪ জুন, ২০২১

প্রধানমন্ত্রীর জন্যে এমপি খোকার উদ্যোগে শোকরানা দোয়া

শনিবার, ৮ মে ২০২১, ১৭:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্পের অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শোকরানা দোয়ার আয়োজন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।

শুক্রবার (৭ মে) সোনারগাঁ উপজেলার প্রত্যেক মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য শোকরানা দোয়ার আয়োজন করা হয়।এ সময় স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদে মুসল্লীদের সাথে শেষ জুমাতুল বিদায় নামাজ আদায় করেন এবং প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া করেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে সাংসদ খোকা বলেন,আজ রমজানের পবিত্র জুমাতুল বিদায় আমরা সবাই যেন করোনার সংক্রমণ থেকে সুরক্ষা, অসুস্থদের দ্রুত আরোগ্য লাভ, মহামারি পরিস্থিতির দ্রুত উন্নতি এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ আপনারা সবাই কামনা করবেন।আপনারা জানেন সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামটি প্রকল্পের অনুমোদন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অন্তুর্ভূক্ত ও অনুমোদন পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। রহমতের মাস পবিত্র রমজান মাসে প্রকল্পটি অনুমোদন করায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বিশেষভাবে দোয়া আয়োজন করেছি।আপনারা তার জন্য দোয়া করবেন তিনি যেন সবসময় আমাদের ভালো কিছু উপহার দিতে পারেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ