বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর, ২০২০

প্রথম আসরেই টিম রয়েলের বাজিমাত

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০, ২২:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: তল্লা সিক্সেস (সিক্সেসাইড) লীগ ২০২০ আসরে চ্যাম্পিয়ন হয়েছে টিম রয়েল৷ বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে হাজীগঞ্জ কিল্লার মাঠে উদয় সংঘকে ৭ উইকেট হারিয়ে তল্লা সিক্সেস লীগের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় টিম রয়েল।

এর আগে ফাইনালে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় টিম রয়েল। নির্ধারিত ৬ ওভারে তানভীরের ৬৭ রানের উপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে উদয় সংঘ। টিম রয়েলের হয়ে শিশির ৩ উইকেট নেয়। ১১৫ রানের লক্ষমাত্রা তাড়া করতে নেমে ২ বল হাতে রেখে ১ উইকেট হারিয়ে জয়ী হয় টিম রয়েল। টিম রয়েল`র হয়ে সিয়াম ৮১*, শাকিল ২৬ রান করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মো. শহীদ। টুর্নামেন্টের স্টার অফ দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন টিম রয়েলের সিয়াম, সেরা বোলার টিম রয়েল`র শিশির, সেরা ব্যাটসম্যান টিম রয়েল`র শাকিল।

তিনি বলেন, মাদকের পাশাপাশি প্রযুক্তির কুফল আমাদের শেষ করে দিচ্ছে। এ থেকে উত্তোরণের জন্য প্রয়োজন নিয়মিত খেলাধুলার আয়োজন করা।লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার জন্য এ জাতীয় টুর্নামেন্ট আয়োজন করা জরুরি, কেননা লেখাপড়ার পাশাপাশি মানসিক স্বস্তি প্রয়োজন। নিয়মিত খেলাধুলা যুবসমাজকে মাদকসহ সকল অপকর্ম থেকে দূরে রাখবে।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ