বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

প্রতিহিংসার রাজনীতি করি না: চেয়ারম্যান প্রার্থী কালাম

শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ২৩:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঘনিয়ে আসছে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন। শেষ মুহূর্তের প্রচারনায় প্রার্থীদের যেন এখন ঘুমানোর সুযোগও মিলছে না। জনপ্রতিনিধি ঐক্য ফোরামের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালাম ঘোড়া প্রতীকে ভোট চাইতে প্রতিদিন ছুটে যাচ্ছেন উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ভোটারদের দ্বারে দ্বারে। তার গণসংযোগে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নেতাকর্মীদের পাশাপাশি উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরাও স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছেন।
 
মাহফুজুর রহমান কালাম শুক্রবার (২২ মার্চ) সারাদিন শম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ এলাকায় ব্যাপক গণসংযোগ ও কয়েকটি নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেছেন।
 
এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সোনারগাঁয়ের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত থাকবে। মানুষ শান্তিতে বসবাস করবে। দলমত নির্বিশেষে সবাই নিশ্চিন্তে যার যার জীবিকা নির্বাহ করবে। পক্ষান্তরে যারা জুলুমবাজি ও প্রতিহিংসার রাজনীতি করেন তারা চেয়ারম্যান হলে গোটা সোনারগাঁয়ে উন্নয়নের ধারা ব্যাহত হবে। মানুষের শান্তির ঘুম শেষ হয়ে যাবে। এসব বিবেচনা করেই সোনারগাঁয়ের জনপ্রতিনিধি ও স্বাধীনতার পক্ষের শক্তিরা আমাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায়। আমি কথা দিচ্ছি, আল্লাহ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি মানুষের আশা আকাঙ্খার বাস্তবায়ন করবো।
 
এ সময় উপস্থিত ছিলেন, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক মোল্লা সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, সাধারন সম্পাদক মনির হোসেন তোতা, শম্ভুপুরা ইউপির সকল মেম্বার, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদসহ আরো অনেকে। 
সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ