মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

প্রতিবন্ধীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

শুক্রবার, ১২ জুলাই ২০১৯, ২০:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এক শারীরিক প্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনায় আদালতে দায়ের করা মামলায় অভিযুক্ত পাওয়ারলুম শ্রমিক নবী হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দিবাগত রাতে উপজেলার সুলতানসাদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে স্থানীয় সুলতানসাদী এলাকার সামছুর ছেলে।

নির্যাতিতার বোন জামাতা জানান, পাওয়ারলুম শ্রমিক নবী হোসেন বিভিন্নভাবে ফুসলিয়ে তার শারীরিক প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণ করে। পরে তার শারীরিক অবস্থার পরিবর্তন দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ৪ মাসের অন্তঃসত্ত্বা বলে জানায়। পরে জিজ্ঞাসা করলে নবী হোসেনের কথা জানালে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করার চেষ্টা চালানো হয়। এতে ব্যর্থ হয়ে নারায়ণগঞ্জের একটি আদালতে মামলাটি করা হয়েছিল। এদিকে ধর্ষণের শিকার ভুক্তভোগী সম্প্রতি সন্তান প্রসব করেছেন বলেও জানান তিনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, চলতি বছরের জানুয়ারি মাসে নির্যাতিতার মা বাদী হয়ে আদালতে ধর্ষণ মামলাটি দায়ের করেন। সম্প্রতি আদালত আসামি নবী হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ান জারি করলে বৃহস্পতিবার রাতে সুলতানসাদী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ