সোমবার ০১ জুন, ২০২০

প্রতিটি ওয়ার্ডের কর্মহীনদের তালিকা করার নির্দেশ ডিসির

শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২১:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলার প্রতিটি ওয়ার্ড কাউন্সিলরদের তাদের নিজ নিজ ওয়ার্ডে দৈনিক আয়ের ভিত্তিতে সংসার চালানো যে সকল কর্মহীন লোক রয়েছে তাদের তালিকা প্রস্তুত করার জন্য নির্দেশনা দিয়েছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের সম্মোলন কক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরদের সাথে এক মতবিনিময় সভায় জেলা প্রশাসক এই নির্দেশনা দেন।

এ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী যে সকল কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় আছেন যারা মূলত দৈনিক আয়ের ভিত্তিতে সংসার চালায় তাদের তালিকা তৈরি করে খাদ্য সহায়তা প্রদানের জন্য। যাতে করে কোন উপকারভোগী বাদ না পড়ে। পাশাপাশি ত্রাণ বিতরণ কার্যক্রমে সবধরনের জনসমাগম, জটলা বা ভিড় পরিহার করার জন্য এবং নিরাপত্তার প্রয়োজনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা নিবেন। এছাড়াও সরকারি নিদের্শনাসমূহ সার্বক্ষণিক মাইকিং এর মাধ্যমে গণপ্রচারণা চালানোর জন্য ওয়ার্ড কাউন্সিলরদের নির্দেশনা প্রদান করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোস্তাফিজুর রহমান, ১৬, ১৭, ১৮নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম খন্দকার, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন, ১০, ১১, ১২নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিরর মিনোয়ারা বেগম প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ