সোমবার ০২ আগস্ট, ২০২১

পোলস্টার ক্লাব মাঠে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

রবিবার, ২১ মার্চ ২০২১, ২০:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় পোলস্টার ক্লাব মাঠে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও দেশের ৫০তম স্বাধীনতা দিবস উপলক্ষে মিশেল ফাউন্ডেশনের উদ্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

ওই রাতে ‘পি’ গ্রুপের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়। এই গ্রুপে রয়েছে শেখ মো. আসলামের নেতৃত্বে বটতলা টাইগার্স, জাহাঙ্গীর কবির পোকনের নেতৃত্বের ফ্রেন্ডস্ ভেটারেন্স ও এবিএম রিয়েলের চ্যালেঞ্জ গ্রুপ রিটায়ার্ড। ভেটারেন্স ক্লাব ও বটতলা টাইগার্সের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় জয় পায় ফ্রেন্ডস ভেটারেন্স। বিজয়ী দলের অরুন হেট্রিক করে করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

অনুষ্ঠানে উপস্থিত খানপুর পোলস্টার ক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর কবির পোকন বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করলে শারীরিকভাবে সুস্থ থাকা যায়। সমাজে নানা অপরাধ থেকে যুবসমাজকে রক্ষা করে। আমাদের সকলেরই উচিত হবে মিশেল ফাউন্ডেশনের মতো এগিয়ে আসা। তাহলে সুন্দর একটি সমাজ গড়ে উঠবে।

এ সময় আরও বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংসদের সদস্য শেখ মো. আসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য শামসুজ্জামান ভাষানী, ব্যবসায়ী ফয়েজ উদ্দিন লাভলু, পোলস্টার ক্লাবের সভাপতি আলমগীর কবির বকুল, সাবেক সভাপতি লোকমান আহম্মেদ, সহসভাপতি মো. কামরুজ্জামান, ব্রাঞ্চ রোড জামে মসঝিদের সভাপতি হানিফ কবির বাবুল, সিনিয়র সহসভাপতি মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আরিফ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. নিজাম উদ্দিন, মিশেল ফাউন্ডেশনের পরিচালক নাঈম হোসেন মিশাল ও ১১ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিয়েন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ