বুধবার ২০ নভেম্বর, ২০১৯

‘পেশাদার সাংবাদিক প্ল্যাটফর্মে’র সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯, ২২:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জের পেশাদার সাংবাদিক প্ল্যাটফর্মের দ্বিতীয় সভা নগরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে অনুষ্ঠিত ওই সভায় পেশাদার সাংবাদিক প্ল্যাটফর্মের ১১ সদস্যের সবাই উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন বিষয়ে আলোচনায় অংশ নেন উপস্থিত সাংবাদিকবৃন্দ। সভায় আগামী দিন গুলোতে ঐক্যবদ্ধ ভাবে যে কোন সমস্যা মোকাবেলা করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সঙ্গে জেলার যে কোন অন্যায়ের বিরুদ্ধে জোটবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার করা হয়। একই সঙ্গে এই সংগঠনটিকে আরও গতিশীল করতে একটি গঠনতন্ত্র প্রণয়নের উদ্যোগ নেওয়া হয়েছে। এজন্য সর্বসম্মতিক্রমে একটি কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক করা হয়, সিনিয়র সাংবাদিক আবু সাউদ মাসুদকে। সদস্য সচিব বিল্লাল হোসেন রবিন এবং সদস্য এমএ খান মিঠু। এ কমিটি সংগঠনের জন্য একটি নীতিমালা বা গঠনতন্ত্র প্রণয়ন করে আগামী সভায় উপস্থাপন করবে।

সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক শীতলক্ষ্যার সম্পাদক এবং প্রকাশক আরিফ আলম দিপু, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান কার্যকরী কমিটির সদস্য দৈনিক সোজাসাপটার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার আবু সাউদ মাসুদ, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান মিন্টু, দৈনিক যুগের চিন্তার নির্বাহী সম্পাদক এজাজ কোরেশী, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও মানবকণ্ঠের জেলা প্রতিনিধি নাহিদ আজাদ, প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দিনকালের স্টাফ রিপোর্টার এমআর কামাল, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও নিউ এইজের প্রতিনিধি রফিকুল ইসলাম জীবন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি এমএ খান মিঠু, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল এবং বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ