রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

পেঁয়াজ ইস্যুতে বিক্ষোভ সমাবেশ, মহানগর বিএনপি নেতা আটক

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১৯:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মহানগর বিএনপির ডাকা বিক্ষোভ সমাবেশে বাধা দিয়েছে পুলিশ। এ সময় পুলিশের সাথে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনাও ঘটেছে। পরে মহানগর বিএনপির এক নেতাকে আটক করে পুলিশ।

সোমবার (১৮ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। আটককৃত মহানগর বিএনপির নেতার নাম শাহরিয়ার চৌধুরী ইমন। তিনি মহানগর বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক।

পেঁয়াজসহ অন্যান্য দ্রব্যমূল্যের যে উর্ধ্বগতিতে তার প্রতিবাদে মহানগর বিএনপি প্রতিবাদ কর্মসূচির আয়োজন করে। তারই ধারাবাহিকতায় মহানগর বিএনপির নেতাকর্মীরা কর্মসূচিতে যোগদানের জন্য জড়ো হওয়ার আগেই পুলিশ তাদের সরে যাওয়ার নির্দেশনা দেয় কিন্তু তারা সরতে না চাইলে পুলিশের সাথে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশ মহানগর বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী ইমনকে আটক করে সদর মডেল থানা পুলিশ।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, পেঁয়াজসহ অন্যান্য দ্রব্যমূল্যের যে উর্ধ্বগতিতে তার প্রতিবাদে সারাদেশে প্রতিবাদ কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছিল কেন্দ্র থেকে। তারই অংশ হিসেবে আজকে আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি করতে এসেছিলাম। কিন্তু পুলিশ আমাদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি করতে দেয়নি উল্টো আমাদের একজন নেতাকর্মীকে তারা আটক করেছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ