মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

পূজা মন্ডপ পরিদর্শনে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ

মঙ্গলবার, ৮ অক্টোবর ২০১৯, ১৭:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শারদীয় দুর্গোৎসবে নারায়ণগ‌ঞ্জের প্র‌তি‌টি উপ‌জেলার পূজা মন্ডপ প‌রিদর্শন ক‌রে‌ছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন প‌রিষদ নেতৃবৃন্দ।

‌সোমবার (৭ অ‌ক্টোবর) নবমী‌তে সকাল থে‌কে রাত পর্যন্ত রুপগঞ্জ, আড়াইহাজার, সি‌দ্ধিরগঞ্জ, ফতুল্লা, বন্দর ও সদ‌রের বি‌ভিন্ন পূজা মন্ডপ প‌রিদর্শন ক‌রেন তারা।

এ সময় পূজার আইন-শৃঙ্খলাসহ সা‌র্বিক বিষ‌য়ে খোঁজ খবর নেন তারা। এ সময় উপ‌স্থিত ছি‌লেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপ‌তি অরুন কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য প‌রিদের সাধারন সম্পাদক প্রদীপ কুমার প্রমুখ।

‌শিখন সরকার শিপন ব‌লেন, শারদীয় দুর্গাপূজা বাঙালির একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্বড়পূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত নারায়ণগঞ্জ। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে নারায়ণগঞ্জে বিদ্যমান আছে বলেই ‘ধর্ম যার যার উৎসব সবার’ এই রীতিতে আমরা এগিয়ে চলছি।

‌তি‌নি আ‌রো ব‌লেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে এদেশ থেকে অশুভ শক্তিকে বিতাড়িত করে স্বাধীন বাংলাদেশ তৈরি করতে এদেশের হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্যবদ্ধভাবে লড়াই করেছে। এখন আবারও বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে হিন্দু, মুসলামন, বৌদ্ধ, খ্রিস্টান সবাই ঐক্যবদ্ধভাবে এদেশের উন্নয়নের জয়যাত্রা রুদ্ধ করার ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আবারও রুখে দাঁড়াবে এই হোক আমাদের প্রতিজ্ঞা।

এ‌দি‌কে দুর্গা পূজার সার্বিক বিষয়েই সন্তোষ প্রকাশ করেছেন প্রতিটি উপজেলার পূজা পরিষদ নেতারা। অত্যান্ত সুষ্ঠু ও সুন্দরভাবে দুর্গা পূজার সার্বিক বিষয়গুলো সম্পন্ন করায় জেলা ও মহানগর পূজা পরিষদের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান তারা।

সার্বিকভাবে সহযোগিতা করায় নিজ নিজ এলাকার সংসদ সদস্য, ‌জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন নেতৃবন্দ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ