বুধবার ০৩ জুন, ২০২০

‘পুলিশ’ স্টিকার লেখা বিলাস বহুল গাড়িতে মিলল ৪০ কেজি গাঁজা

বৃহস্পতিবার, ৭ মে ২০২০, ০০:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার ৬ মে বেলা ১১টার দিকে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় গাঁজা বহনকারী একটি ‘পুলিশ’ স্টিকার লেখা বিলাস বহুল গাড়ি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকার বাহা উদ্দিন বাবুল ও জামালপুর জেলার ইসলামপুর থানার জেদ্দারপাড়া পশ্চিম কুলাকান্দি এলাকার কোরবান আলীর ছেলে মনির হোসেন।

বুধবার বিকালে র‍্যাব-১ এর কর্মকর্তা মেজর আব্দুল্লাহ আল মেহেদী প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‍্যাব জানায়, বুধবার বেলা ১১টার দিকে র‍্যাব-১, সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এশিয়ান হাইওয়ে (বাইবাস) সড়কের কাঞ্চন পৌরসভার পশ্চিম কালাদী এলাকায় বিশেষ অভিযান চালায়। এ সময় ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে গাঁজা বহনকারী একটি জীপ গাড়ি, নগদ ৩৪ হাজার টাকা, দুটি মোবাইল ফোন, দুটি সিমকার্ড ও একটি নারী পুলিশের আইডি কার্ড জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা তাদের ব্যবহৃত গাড়িতে সাদা কাগজে ‘পুলিশ’ লেখা স্টিকার ব্যবহার করে দীর্ঘদিন বিভিন্ন মাদকদ্রব্যের চালান নিয়ে নারায়ণগঞ্জ, ঢাকা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় মাদক কারবার করে আসছিল। গ্রেপ্তারকৃতদের রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধ মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ