সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

পুলিশ সুপারকে জালকুড়ি ব্লাড ডোনার্স গ্রুপের সম্মাননা স্মারক

বুধবার, ২ অক্টোবর ২০১৯, ১১:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ব্লাড ডোনার্স গ্রুপের তৃতীয় বর্ষপূতি উপলক্ষে নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশীদকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দ স্মারকটি তার হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, জালকুড়ি ব্লাড ডোনার্স গ্রুপের সভাপতি অপু রায়হান, বিডি ক্লিন নারায়ণগঞ্জের সমন্বয়ক এস এম বিজয় প্রমুখ।

এসময় পুলিশ সুপার বলেন শুক্রবার রূপগঞ্জে মাননীয় সড়ক ও সেতুমন্ত্রী এবং পাটমন্ত্রীর প্রোগাম থাকায় সেখানে আমাকে উপস্থিত থেকে বক্তব্য দিতে হয়েছে। ফলে অনেক ইচ্ছা থাকা সত্ত্বেও আপনাদের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারিনি। তবে আগামীতে আপনাদের অনুষ্ঠানে থাকবো।

উল্লেখ ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩ টায় জালকুড়ি ব্লাড ডোনার্স গ্রুপ, নারায়ণগঞ্জ এর তৃতীয় বর্ষপুর্তি উপলক্ষে রক্তদাতা, স্বেচ্ছাসেবী সংগঠন এবং গুণিজন সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজ খেলার মাঠে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ এর।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ