বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কমিটিতে নারায়ণগঞ্জের ২ কর্মকর্তা

মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০, ১৮:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিসিএস পুলিশ কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্যপদে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের দুই শীর্ষ কর্মকর্তা। কমিটির নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত নারায়ণগঞ্জ পুলিশের দুই উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী ইমরান সিদ্দিকী ও মো. খোরশেদ আলম।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির তালিকা থেকে এই তথ্য জানা যায়।

৩০ তম বিসিএস পুলিশের কর্মকর্তা মো. মেহেদী ইমরান সিদ্দিকী অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ক সার্কেলে কর্মরত আছেন। অপরদিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম খ সার্কেলে কর্মরত। তিনি ২৯ তম বিসিএস পুলিশের কর্মকর্তা।

এর আগে গত ৮ জানুয়ারি বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতি হিসেবে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য বাংলাদেশ পুলিশের এএসপি থেকে তদুর্দ্ধ কর্মকর্তাদের থেকে ২০২০ সালের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। বর্তমানে বাংলাদেশ পুলিশ ক্যাডারে এএসপি থেকে তদুর্দ্ধ কর্মকর্তা রয়েছেন ৩০৮৮ জন। বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন বিসিএস পুলিশ অফিসারদের প্রতিনিধিত্ব করে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ