সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে আসামির মৃত্যু

মঙ্গলবার, ৬ আগস্ট ২০১৯, ২০:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ঝিলের পানিতে ডুবে লিটন মিয়া (৩৫) নামে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) বিকেল সোয়া ৫টায় রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লিটন চনপাড়া ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মালেকের ছেলে।

এদিকে লাশ উদ্ধার করে নিয়ে আসার সময় এলাকাবাসীর সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। লিটনের মৃত্যুর ঘটনায় পুলিশকে দায়ী করে শ্লোগান দিতে থাকে এলাকাবাসী। এ সময় এসআই শামীম আল মামুনের অপসারণের দাবি করেন তারা। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামীম আল মামুন সাদা পোশাকে একটি মোটর সাইকেল যোগে বস্তির ৮নং ওয়ার্ডে প্রবেশ করেন। এ সময় ওই এলাকার মালেক মিয়ার ছেলে লিটন মিয়া পুলিশকে দেখে দৌড় দিলে এসআই শামীম তার পিছু নেয়। এক পর্যায়ে সে নিজেকে বাঁচাতে স্থানীয় ঝিলের পানিতে ঝাঁপ দেয়। পরে লিটন আর ভেসে না ওঠায় পুলিশ ডেমরা ফায়ার সার্ভিসকে খবর দেন। সন্ধ্যা সোয়া ৬টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঝিল থেকে লিটনের লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে জেলা পুলিশের মিডিয়া উইংয়ের কর্মকর্তা পরিদর্শক সাজ্জাদ রোমন জানান, লিটন মাদক মামলার পলাতক আসামি ছিল। মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে আসামিকে গ্রেফতারে অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঝিলের পানিতে ঝাপ দেয় সে। পরে পুলিশ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে। তাকে হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ