মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

পুলিশের উচ্ছেদ অভিযানে ফাঁকা ফুটপাত

শনিবার, ১৫ জুন ২০১৯, ১৫:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নেতৃত্বে বঙ্গবন্ধু সড়কের ফুটপাতের হকার উচ্ছেদ ও সড়কের উপর অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে।

শনিবার (১৫ জুন) বেলা ১১টায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফুটপাতের উপর থেকে হকারদের উচ্ছেদ করা হয়। এছাড়া হকারদের ব্যবহৃত চৌকিগুলোও সরিয়ে নেওয়া হয়। সড়কের উপর অবৈধভাবে পার্কিং করে রাখা গাড়িগুলোকে জরিমানা করা হয়।

জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ চাষাড়া থেকে মন্ডলপাড়া ব্রিজ পর্যন্ত পুরো সড়ক ঘুরে দেখেন। পরে চাষাড়া শহীদ মিনারে ঈদ পরবর্তী আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রেস ব্রিফিং করেন।

ব্রিফিংয়ে তিনি জানান, ঈদের পরে আমাদের মূল উদ্দেশ্য হলো চাষাড়া থেকে সিটি করর্পোরেশন পর্যন্ত বঙ্গবন্ধু সড়কের উভয় পাশে যাতে হকার না বসে। চাষাড়া থেকে ২নং ও ১নং রেলগেট জ্যামের কারণে রিকশায় সময় লাগে ২৫-৩০ মিনিট কিন্তু ফুটপাতগুলো ক্লিয়ার থাকলে হেঁটেই ৭-১০ মিনিটের মধ্যে চাষাড়া থেকে ২নং ও ১নং রেলগেট নির্ধিদ্বায় যাওয়া যাচ্ছে। তাই আমরা বঙ্গবন্ধু সড়কের উভয় পাশের ফুটপাত ক্লিয়ার রাখতে চাচ্ছি যাতে সাধারণ জনগণের ভোগান্তির শিকার হতে না হয়। সাধারণ মানুষকে সেবা দেওয়ার উদ্দেশ্যেই আমরা কাজ করি।’

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন, সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন, জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. শরফুদ্দিন প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ