সোমবার ১৭ জুন, ২০১৯

পুনরায় নির্বাচিত হতে ভোটারদের দ্বারে এড. মাহমুদা

শনিবার, ১৮ মে ২০১৯, ১৫:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাও প্রচরণায় আছেন। যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি। তবে প্রচারণায় এগিয়ে গতবারের নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান এড. মাহমুদা আক্তার। তিনি এবারও ভাইস চেয়ারম্যান প্রার্থী।

বন্দরবাসীর প্রিয় মুখ এড. মাহমুদা রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত। তিনি বন্দর শিল্পকলা একাডেমির নির্বাচিত সহসভাপতি ও জেলা আইনজীবী সমিতির সদস্য। তিনি জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি এবং বন্দর বিএম স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সংরক্ষিত নারী সদস্য।

নিজ ইউনিয়ন কলাগাছিয়ার পাশাপাশি প্রচারণা চালিয়ে যাচ্ছেন বন্দর উপজেলার মুছাপুর, ধামগড়, মদনপুর, বন্দর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রতিটি গ্রামে। দলমত নির্বিশেষে তাকে সবাই পুনরায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায়। তিনি পুনরায় নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে অবদান রাখার প্রতিশ্রুতি দিচ্ছেন।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী এড. মাহমুদা আক্তার বলেন, আমি গতবার নির্বাচিত হয়ে জনগণের জন্য কাজ করেছি। এবারও বন্দরবাসীর সমর্থন ও সহযোগিতা পেলে নির্বাচিত হয়ে নারীর ক্ষমতায়ন, শিক্ষার মানোন্নয়ন ও মাদক মুক্ত সমাজ গড়তে আমার চেষ্টা অব্যাহত থাকবে। আমি বন্দর উপজেলার উন্নয়নে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, গত পাঁচ বছরে আমি বিতর্কিত কোনো কর্মকান্ডে নিজেকে জড়াইনি। ক্ষমতার অপব্যবহার করিনি। বিগত বছরগুলোর মতোই আমি বন্দরবাসীর পাশে থাকতে চাই। 

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ