বুধবার ০১ এপ্রিল, ২০২০

পাহারা দেবো লাঙ্গলবন্দে মেলা যাতে না হয়: সেলিম ওসমান

বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০, ১৯:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান বলেছেন, এই বছর রাস্তার আশেপাশে ক্যাম্প এবং মেলা হবে না। আমরা পাহারা দিবো যাতে করে কোনো মেলা না হয়। এইবছর আমাদের সবার একটু সতর্ক হয়ে চলতে হবে। বেঁচে থাকলে অনেক ধর্ম কর্ম করা যাবে। এইবার আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষের আয়োজনও কমিয়ে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লাঙ্গবন্দ মহাঅষ্টমী পূণ্যস্নান উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমি কথা দিচ্ছি, আজকে যেভাবে আমি কমিয়ে দিলাম তার পরের বছর আপনাদের আয়োজন বাড়িয়ে দেয়ার জন্য দাবি জানাবো। আমাদের সবার বেশি বেশি করে প্রার্থনা করতে হবে নিজের জন্য, সমাজের জন্য এবং দেশের জন্য। যাতে করে এই করোনা নামক ভাইরাস আমাদের দেশে মহামারী রূপ ধারণ করতে না পারে। আমি ক্ষমা প্রার্থনা করছি আপনাদের আয়োজন ছোট করে দেয়ার জন্যে। আর এইবার কোনো কমিটির মাধ্যমে স্নান উদযাপন হবে না, এইবার স্নান উদযাপন হবে প্রশাসনের মাধ্যমে। আপনার পরিবারের কারো যাতে স্নান করতে কোনো সমস্যা না হয় সেই দায়-দায়িত্ব প্রশাসনের।

এইসমত আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি, অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল খোরশেদ আলম, বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, বন্দর থানার ওসি রফিকুল ইসলাম, লাঙ্গলবন্দ স্নান কমিটির সভাপতি সরোজ কুমার সাহা, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার, মহানগর পূজা উদযাপনের সাধারণ সম্পাদক উত্তম সাহা প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ