বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

পাইকপাড়ায় ৪ বেকারী‌কে লক্ষা‌ধিক টাকা জ‌রিমানা

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশনাক্রমে বৃহস্প‌তিবার (১৯ সে‌প্টেম্বর) বেলা ১১টার দি‌কে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া বড় কবরস্থান সংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাবেরী রায় এবং তানিয়া তাবাচ্ছুম উক্ত মোবাইল কোর্টে নেতৃত্ব প্রদান করেন।

এ সময় উক্ত এলাকায় কয়েকটি বেকারীতে বিশেষ অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন বেকারীগুলোতে অস্বাস্থ্যকর পরিবেশ এবং মানুষের শরীরের জন্য ক্ষতিকর উপাদান দিয়ে খাদ্যদ্রব্য প্রস্তুতকরণ, বিএসটিই লাইসেন্স এবং ট্রেড লাইসেন্স না থাকা, খাদ্যদ্রব্যে ক্ষতিকর উপাদান মিশ্রন করাসহ বিভিন্ন অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩, ৫২ ও ৫৩ ধারায় ৪টি বেকারী প্রতিষ্ঠানকে পর্যায়ক্রমে ১ লাখ ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। বেকারীগুলো হলো- শাহনেওয়াজ ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে ৩০ হাজার, আওলাদ ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে ২০ হাজার, ফুড কর্ণার বেকারীকে ৩০ হাজার ও প্যাটিস কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। 

উক্ত অভিযানে সহযোগী হিসেবে ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর স্যানিটারী ইন্সপেক্টর মোঃ শাহজাহান হালদার, বাংলাদেশ পুলিশ এবং আনসার ব্যাটেলিয়ন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ