শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

পরকীয়ায় ভাঙলো সংসার, প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১৫:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারের স্থানীয় চৈতনকান্দা এলাকায় বিয়ের প্রলোভন দিয়ে ডিভোর্সী নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তের সাথে প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছেন ভুক্তভোগী নারী।

ভুক্তভোগীর মা বাদী হয়ে রোববার (২৫ আগস্ট) দুপুর ১২টায় আড়াইহাজার থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন।

এ মামলায় অভিযুক্ত আরিফকে (২৩) গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সে ওই এলাকার রুপ মিয়ার ছেলে।

ভুক্তভোগী নারী জানান, চার মাস আগে চৈতনকান্দা এলাকার আরিফের সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করা হয়। এখন বিয়ের জন্য চাপ দিলে সে তাতে রাজি হচ্ছিল না।

এদিকে তার মা জানান, ২ বছর আগে নারায়ণগঞ্জ এলাকায় তার মেয়ের বিয়ে হয়। কিন্তু সে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে সেখানে পাঠানো হয়নি। পরে ডিভোর্স করিয়ে নেওয়া হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘প্রাথমিক তদন্তে জানা গেছে, ভুক্তভোগী নারীর বিয়ের পরে অভিযুক্ত আরিফের সাথে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরকীয়া সম্পর্কের জেরে বিয়ে ভেঙ্গে যায়। সে সময় অভিযুক্ত তাকে বিয়ের করার কথা বললেও পরে তাতে সে অসম্মতি জানায়। এদিকে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয়েছে বলে দাবি ভুক্তভোগীর।’

ওসি বলেন, ‘এ ঘটনায় ভুক্তভোগী নারীর মা ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ