বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

নয় বছর পর হত্যা মামলার আসামী গ্রেফতার

মঙ্গলবার, ৩ মার্চ ২০২০, ১৬:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে হত্যা মামলার নয় বছরের পলাতক আসামি মো. হাফিজুর রহমান ওরফে হাফেজকে (৩৫) সাভার থেকে আটক করেছে র‌্যাব-৪। সোমবার (২ মার্চ) রাতে সাভার থানার ওয়াপদা রোডে অভিযান চালিয়ে র‌্যাব-৪ এর একটি দল

র‌্যাব-৪ এর একটি দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার মাহফুজুর রহমান হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি হাফেজকে আটক করে।

র‌্যাব-৪’র (সিপিসি-২) মেজর শিবলী মোস্তফা জানান, ২০০৬ সালে আসামি হাফিজুর রহমান ওরফে হাফেজ মামলার বাদী মো. আবদুল্লাহর মেয়ে রিভা আক্তারকে বিয়ে করেন। হাফেজ তার শ্বশুর মো. আবদুল্লাহর কাছে ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা চেয়ে না পাওয়ায় ২০১১ সালের ২৮ এপ্রিল বাদীর একমাত্র ছেলে মাহফুজুর রহমান ওরফে রিফাতকে নিজের বাসায় ডেকে নিয়ে হত্যা করেন। এ ঘটনায় মো. আবদুল্লাহ নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, মামলার ঘটনায় আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। বিভিন্ন সময় ছদ্মনাম ব্যবহার করে ঢাকার আশেপাশে বিভিন্ন ঠিকানায় তিনি নিজেকে গোপন রাখেন। আটককৃত আসামিকে সোনারগাঁ থানায় হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে।

আসামি হাফিজুর রহমান ওরফে হাফেজ ২০০৬ সালে মামলার বাদী মো. আবদুল্লাহর মেয়ে রিভা আক্তারকে বিয়ে করেন। হাফেজ তার শ্বশুর মো. আবদুল্লাহর কাছে ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা চেয়ে না পাওয়ায় ২০১১ সালের ২৮ এপ্রিল বাদীর একমাত্র ছেলে মাহফুজুর রহমান ওরফে রিফাতকে নিজের বাসায় ডেকে নিয়ে হত্যা করেন। এ ঘটনায় মো. আবদুল্লাহ নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ