বুধবার ২১ এপ্রিল, ২০২১

ন্যাপ নেতা শামসুল হক স্মরণে সভা

রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২২:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রয়াত ন্যাপ নেতা সামসুল হক এর ১৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ন্যাপের উদ্যোগে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনাতনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা ন্যাপ এর সভাপতি অ্যাড. এবি সিদ্দিক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, জেলা ন্যাপ এর সাধারণ সম্পাদক অ্যাড. আওলাদ হাসান, মহানগর ন্যাপ এর সভাপতি অ্যাড. এম এ ওয়াহাব, সহ সভাপতি গোবিন্দ্র চন্দ্র সাহা, এনামুল হক, আবু হানিফ, মহানগর ন্যাপ এর সাধারণ সম্পাদক সৈয়দ জাভেদ আহমেদ, সমমনার সভাপতি দুলাল সাহা, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহিন মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, প্রয়াত ন্যাপ নেতা সামসুল হক আজীবন আপোষহীন সংগ্রামী ও সাহসী নেতা ছিলেন। বর্তমানে আমাদের রাজনৈতিক যে অবস্থা বিরাজ করছে তা দেশের জন্য উন্নতি পথে থেকে তার সুফল রাষ্টের মালিক জনগন ভোগ করতে পারচ্ছেনা। এই পর্যন্ত যে সব দল ক্ষমতায় এসেছে তাদের নিকট রাজনীতি মানে লুটপাট ও ক্ষমতার ভাগাভাগি। সন্ত্রাস, নির্বাচন ও গনতন্ত্র নিয়ে তারা ছিনিমিনি করছে। তাদের রাজনীতিতে নীতি ছাড়া সবই আছে। এই অবস্থায় আজকের এই স্বরণ দিনটির গুরুত্ব, আবেগ ও অনুভূতি আমাদের মাঝে নিরন্তর ছবি হয়ে থাকবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ