শনিবার ২৪ আগস্ট, ২০১৯

নৌ-যান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কর্মীসভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ২১:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মে দিবস উপলক্ষে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের প্রস্তুতিমূলক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা শাখার সভাপতি সরদার আলমগীর মাষ্টারের সভাপতিত্বে মঙ্গলবার (২৩ এপ্রিল) নগরীর ৫ নম্বর সার ঘাট এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার আজকে আমাদের অনেক দলীয় নেতৃবৃন্দ বিভিন্ন সম্মানীত সাংসদদের নাম বিক্রি করে আমাদের বিদ্বেষী করছেন। সকল সংগঠন মিলে আমাদের বিরোধীতা করেন, আমি নেতৃবৃন্দদের বলবো আপনারা ধৈর্য্য হারা হবেন না। আপনাদের কর্মকান্ড ভালো বিধায় আজকে চাঁদাবাজ, সন্ত্রাসীরা যারা মালিকদের দালাল তারা আপনাদের বিরুদ্ধে লেগেছে।

তিনি আরও বলেন, আমার সবুজ শিকদারের ছবি দিয়ে ভয়ংকর চাঁদাবাজ লিখলেই তাতে কিছু আসে যায় না। কারণ কখনো কোনো শ্রমিকের কাছ থেকে দশটি টাকাও চাঁদা নিয়েছি কোনো শ্রমিক যদি বলতে পারে ঐদিন থেকে আর সংগঠন করবো না এবং ঐদিন এমুখ নিয়ে শ্রমিকের সামনে আসবো না। যারা আমাদের বিরুদ্ধে বলে তাদের রেকর্ড কিন্তু আমার কাছে আছে। সেজন্য আমি বলতে চাই আমাদেরকে ধাক্কা দিয়ে আপনারা ফেলে দিতে পারবেন না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আব্দুল আলিম শেখ, প্রচার সম্পাদক কবির হোসেন, কেন্দীয় কমিটির নেতা তৈয়ব হোসেন, জাতীয় জাহাজ শ্রমিকলীগের সভাপতি মো. শাহ আলম, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, চুন্নু মাষ্টার, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন ডেমরা শাখার সভাপতি জাকির হোসেন, চট্টগ্রাম লাইটার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মাষ্টার প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ