রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

নিয়ন্ত্রণহীন বাজার মূল্যে মানুষ আজ দিশেহারা: হাফিজুর

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১৭:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি হাফিজুর রহমান বলেছেন, পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতিতে নিম্নবিত্তের সংসার চালানো চরম হুমকির মুখে পরছে। উন্নয়নের নামে লুটপাটের রাজত্ব কায়েম করতে সাধারণ জনগণের উপর যে করের বোঝা চাপানো হয়েছে তার পরও এক শ্রেণির সিন্ডিকেট তৈরির মধ্যদিয়ে নিয়ন্ত্রণহীন বাজার মূল্যে মানুষ আজ দিশেহারা।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১০ টায় সিদ্ধিরগঞ্জের আইলপাড়াস্থ আব্দুল আলী ফকির স্মৃতি সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির হাজীগঞ্জ শাখা কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি হাফিজুর রহমান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, তেল গ্যাস বিদ্যুৎ এর দাম বাড়িয়ে নিয়ন্ত্রণহীন বাজার মূল্য অব্যাহত রেখে গণতন্ত্র হয় না। জনবান্ধব সরকার হতে হলে সাধারণ মানুষের আয়ের সাথে সঙ্গতিপূর্ণ দ্রব্য মূল্য নির্ধারণ সহ সকল স্তরের দূর্নীতিবাজদের চিহ্নিত করে আইনের আওতায় শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে সরকারের প্রতি জোর দাবি জানান তিনি।

বাহার উদ্দিন এর সভাপতিত্বে জেলা সাধারণ সম্পাদক হিমাংশু সাহা ১০ম কংগ্রেস পর্যালোচনা ও গৃহীত লাইনের উপর বিস্তারিত বক্তব্য দেন এবং অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শাখা কমিটির সম্পাদক মাইনউদ্দিন বারী, গোলাম মোস্তফা সাচ্, ওমর ফারুক নাসির, আল আমিন, মাসুমসহ প্রমূখ।

সভায় আগামী ২৯ নভেম্বর পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য লাগামহীন উর্ধগতি রোধের লক্ষ্যে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ