সোমবার ১৭ জুন, ২০১৯

নির্বাচনে দায়িত্বরত অবস্থায় নিহত-আহতদের অনুদান দিলো ইসি

শনিবার, ১৮ মে ২০১৯, ১৮:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় সংসদ ও উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে নিহতদের পরিবার ও আহতদের আর্থিক সহায়তা প্রদান করেছে নির্বাচন কমিশন।

শনিবার (১৮ মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নিহতদের পরিবারের সদস্য ও আহতদের হাতে সহায়তার অনুদান তুলে দেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।

জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৬২) নারায়ণগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আল আমিন, র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল কাজী শামসের উদ্দিন প্রমুখ।

এই সময় জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনের সময়ে নিহত পোলিং অফিসার আবদুর রব বাবুল এবং উপজেলা নির্বাচনে ট্রলার ডুবিতে নিহত প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দিন, আনসার সদস্য রিতা আক্তার ও ট্রাফিক পুলিশের এসআই মো. সেলিম মিয়ার পরিবারকে ১০ লাখ টাকা প্রদান করা হয়। এছাড়া গুরুতর আহত ৪ জনকে ১ লাখ ও আহত ২ জনকে ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়। নিহতদের পরিবারের সদস্যদের সরকারি চাকরিতে সহযোগিতার আশ্বাস দেয়া হয়।

উল্লেখ্য, গত ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনে দায়িত্ব পালন শেষে ফেরার পথে ট্রলার ডুবে প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দিন ও আনসার সদস্য রিতা আক্তার, পুলিশের টিএসআই মো. সেলিম মিয়া মারা যান। গত বছরের ৩১ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে পোলিং অফিসারের দায়িত্ব পালনের সময় বন্দরে স্ট্রোক করে মারা যান আবদুর রব বাবুল।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ