সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯

নিরাপত্তা চেয়েও হামলার শিকার ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজার

শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২৩:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে হুমকি পেয়ে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করার পরও ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজার মনির হোসেন (৪০) ও তার মা তেহারুন বেগমকে (৬২) কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

শনিবার (১৭ আগস্ট) ভোরে বন্দরের ২৬নং ওয়ার্ডের রামনগর এলাকায় এ ঘটনা ঘটে। ওই সময় ঘরের আসবাবপত্র ভাংচুরসহ আলমারিতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা ও ২ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায় বলে দাবি ভুক্তভোগীর।

আহত মনিরকে গুরুতর অবস্থায় প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। আহত মনির বন্দরের ২৬নং ওয়ার্ডের আলী আকবর মিয়ার ছেলে

মনিরের স্ত্রী সালমা বেগম জানান, এলাকার ইলিয়াস মেম্বার ও তার সন্ত্রাসীরা দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ডে প্রতিনিয়ত বাধা দিত লাইফ ইন্সুরেন্স ম্যানেজার মনির।

তিনি আরও জানান, শুক্রবার বিকেলে সন্ত্রাসীরা মনিরকে হত্যার হুমকি দেয়। নিরাপত্তার স্বার্থে মনির শুক্রবার সন্ধ্যায় বন্দর থানায় জিডি করেন।

ইলিয়াস মেম্বার এবং তার দুই স্ত্রীর সন্তান তানসেন, রুবেল, সাদ্দাম, শামীম, আক্তার এবং তাদের সহযোগী একই এলাকার ডাকাত সুমন ও কালুসহ ১৫ থেকে ২০ জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে শনিবার ভোর ৬টায় মনিরের বাড়িতে হানা দেয়।

মনিরকে সন্ত্রাসীরা তাকে ডেকে এনে নৃশংসভাবে কোপায়। তাকে উদ্ধারে তার মা তেহারুন বেগম এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। সন্ত্রাসীরা মনিরের ঘরের আসবাবপত্র ভাংচুর করে আলমারিতে থাকা নগদ ৫৫ হাজার টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়।

পরে আহতদের চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে মনিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্স পরে ঢাকা মেডিকেলে ভর্তি করেন।

এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে আমরা অভিযোগ পেয়েছি। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ