বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১

নিরঞ্জন সাহার পরলোকগমন, মেয়র আইভীর শ্রদ্ধা

শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহাশ্মশান ও শ্রী শ্রী রাজা লক্ষী নারায়ণ জিউর মন্দির কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নিরঞ্জন চন্দ্র সাহা পরলোকগমন করেছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

নিরঞ্জন চন্দ্র সাহার মৃত্যু সংবাদে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে আসেন নারায়ণঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার সকালে নগরীর টানবাজারের সাহা পাড়ায় তাঁর বাড়িতে আসেন মেয়র আইভী। এইসময় তাঁর আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। এইসময় মেয়রের সাথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু, ব্যবসায়ী পরিতোষ কান্তি সাহা প্রমুখ।

নিরঞ্জন চন্দ্র সাহা ইর্ষ্টান ইয়ার্ন ট্রেড এজেন্সী ও জি এন কটন স্পিনিং মিলস এর স্বত্ত্বাধিকারী ছিলেন। তিনি কুমিল্লা জেলায় মুরাদনগর থানায় ইন্দ্রভুষন উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ মহাশ্মশানে তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

শেষকৃত্যানুষ্ঠানে তাঁর পরিবারের সদস্যদের সাথে উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ