শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

নিতাইগঞ্জ থেকে নলুয়া পর্যন্ত পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন

শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর নিতাইগঞ্জ মোড় থেকে নলুয়া পর্যন্ত সড়কের দুই পাশ পরিস্কার পরিচ্ছন্ন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন নারায়ণগঞ্জ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে প্রতি সপ্তাহের পরিস্কার-পরিচ্ছন্নতার অংশ হিসেবে তারা এই কার্যক্রম চালায়।

এ সময় উপস্থিত ছিলেন বিডি ক্লিন নারায়ণগঞ্জের উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজলুল হক উকিল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সমাজসেবক মকসুদুর রহমান জাবেদ।

কর্মসূচি শুরুর আগে মকসুদুর রহমান জাবেদ বিডি ক্লিনের সদস্যদের শপথ বাক্য পাঠ করান। এর আগে তিনি বিডি ক্লিনের সদস্যদের একটি হ্যান্ড মাইক উপহার দেন।পরে বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর জেলা সমন্বয়ক এস এম বিজয়ের নেতৃত্বে বিডি ক্লিনের সদস্যরা পরিচ্ছন্ন ইভেন্টে অংশগ্রহণ করে।

পরিচ্ছন্নতার ইভেন্টে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার আইটি উপ-সমন্বয়ক অপু, সদর উপজেলার সমন্বয়ক রায়হান পারভেজ দীন, সহ সমন্বয়ক ইসমাঈল, সদর উপজেলার লজিস্টিক সমন্বয়ক তানজীলা প্রধান, আড়াইহাজার টিমের উপ-সমন্বয়ক মো. সাইফুল ইসলাম, রূপগঞ্জ টিমের উপ-সমন্বয়ক সানজীদা হেনা, মডারেটর চাঁদনি, নেছার উদ্দিন সেলিম, আইটি সদস্য প্রীতম, সৌরভ, মহিন, লজিস্টিক মডারেটর রাজন, নুম মোহাম্মদ বাবু, জহির প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৩ই জুলাই নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনার পরিচ্ছন্নতার মাধ্যমে যাত্রা শুরু করে বিডি ক্লিন নারায়ণগঞ্জ। এরপর থেকে প্রতি শুক্রবার জেলার ৫টি উপজেলার কোনো না কোনো অপরিচ্ছন্ন স্থান পরিস্কার পরিচ্ছন্ন করার মাধ্যমে মানুষকে সচেতন করে আসছে স্বেচ্ছাসেবী সংগঠনটি।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ