বুধবার ০৩ মার্চ, ২০২১

নিতাইগঞ্জে সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার, ৫ জানুয়ারি ২০২১, ১১:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর নিতাইগঞ্জে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন জাগরণ। সোমবার (৪ জানুয়ারি) বিকাল ৪টায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে মনোয়ারা হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের জেলা সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু ও ফেসবুক গ্রুপ উদ্যোক্তা’র এডমিন শাহরিয়ার হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন জাগরণ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভাপতির বক্তব্যে মনোয়ারা হোসেন বলেন, আমাদের সমাজে সবসময়ই গৃহিণীদের প্রতিদিনের ২ ৪ঘন্টার হাড়ভাঙা খাটুনিকে তাচ্ছিল্য তো করা হয়ই এমনকি তাদেরকে বোঝা হিসেবেও ভাবা হয়। যা ভয়ানক হয়ে উঠছে। আমরা এমন চিন্তাধারার পরিবর্তন চাই। সমাজের জন্য আমাদের নারীদের সক্রিয় ভুমিকা থাকা গুরুত্বপূর্ণ এ বিষয়টি সমাজের সামনে তুলে ধরতে চাই। তাই আমরা একত্রিত হয়েছি। আমরা নিজেদের দায়িত্ব নিতে চাই, অসহায়ের পাশে দাঁড়াতে চাই। বঞ্চিতদের তথা নিজেদের, পরিবর্তন চাই। এই সমাজের-মানুষের জন্য এগিয়ে নিতে চাই ‘জাগরণ’ কে। আমাদের এই এগিয়ে যাওয়ায় যারা সহযোগীতা করেছেন, করছেন তাদের সকলের প্রতি ‘জাগরণ’ কৃতজ্ঞ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ