শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০

নিজে বাঁচুন অপরকে বাঁচান: ভিপি বাদল

রবিবার, ২২ মার্চ ২০২০, ২১:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে আল্লাহ পাকের রহমত প্রত্যাশা করার পাশাপাশি সবাইকে সচেতন থাকা ও সৃষ্টিকর্তার কাছে বেশী বেশী ক্ষমা প্রার্থনার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল (ভিপি বাদল)।

রবিবার (২২ মার্চ) এক বিবৃতিতে আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল জানান, ‘করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে আমাদেরকে সচেতন হতে হবে এবং আল্লাহর রহমত কামনা করতে হবে। বাংলাদেশে এই ভাইরাসের প্রাদুর্ভাব থেকে শুরু করে অদ্যবধি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক বাংলাদেশ সরকার নানাবিধ সচেতনতামূলক কার্যক্রম হাতে নিয়েছে এবং দেশের সর্বজায়গায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে এ ভাইরাস মোকাবেলায় সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। সেজন্য সরকারের সম্পৃক্ত মন্ত্রণালয়, নিয়োজিত ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তিগত পর্যায়ে যারা এ ভাইরাস মোকাবেলায় কাজ করছেন সম্পৃক্ত সকলকে অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি। সমগ্র জাতি আপনাদের এই শ্রমের কাছে ঋণী হয়ে থাকবে।

বিবৃতিতে তিনি বলেন, সর্বস্তরের সবাইকে বিনীত অনুরোধ জানাবো, আপানারা নিজে বাঁচুন, অপরকে বাঁচান এবং সকলে যার যার সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিন। আসুন আমরা সচেতন থাকি এবং বেশী বেশী সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চাই। আল্লাহ আমাদের সহায় আছেন সুতরাং আল্লাহর রহমত ও সচেতনতাই আমাদেরকে এ ভাইরাস থেকে মুক্ত করবে’।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ