মঙ্গলবার ০৭ এপ্রিল, ২০২০

নিখোঁজের ১৪ দিন পর বন্দর থেকে উদ্ধার সুমি

রবিবার, ৫ জানুয়ারি ২০২০, ২০:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নিখোঁজের ১৪ দিন পর চট্রগাম জেলার রাঙ্গুনিয়া থানার নিখোঁজ সুমি আক্তার (১৮)কে স্থানীয় এলাকাবাসী সহায়তায় উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ।

শনিবার (৪ জানুয়ারি) রাতে বন্দর থানার লক্ষনখোলা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সুমি আক্তার চট্রগ্রাম জেলার রঙ্গুনিয়া থানার কুট্টাগোদা এলাকার সামছুল আলম মিয়ার মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ ডিসেম্বর চট্রগ্রাম জেলার রঙ্গুনিয়া থানার কুট্টাগোদা এলাকার সামছুল আলম মিয়ার মেয়ে সুমি আক্তার প্রেমের টানে নোয়াখালি জেলার সোনাইমুড়ি থানার পদিপাযু এলাকার নূর ইসলাম মিয়ার ছেলে তাজুল ইসলামের সাথে পালিয়ে বিয়ে করে বন্দরে লক্ষনখোলা এলাকায় আত্মগোপন করে। এ ঘটনায় নিখোঁজ যুবতী সুমি আক্তারের ভাই জাহাঙ্গীর মিয়া রাঙ্গুনিয়া থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করে। পরে নিখোঁজ যুবতী আত্মীয় স্বজনরা বিষয়টি জানতে পেরে গত শনিবার রাতে বন্দর থানা পুলিশকে অবগত করলে থানার উপ-পরিদর্শক আবু তালেবসহ সঙ্গীয় র্ফোস দ্রুত লক্ষনখোলা এলাকা থেকে উক্ত যুবতী সুমিকে উদ্ধার করে। পরে পুলিশ জিম্মা নামা রেখে রোববার দুপুরে উদ্ধার হওয়া সুমিকে তার বড় ভাই জাহাঙ্গীর এর নিকট হস্তান্তর করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ