সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯

না'গঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের শোক র‍্যালি

শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯, ১০:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পুস্পস্তবক অর্পণ ও শোক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।



বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল প্রধান এবং মহানগর সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর নেতৃত্বে আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে ছাত্রলীগ। এইসময় ছাত্রলীগের নেতারা নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও তাঁর ছেলে অয়ন ওসমানের পক্ষেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে একটি শোক র‍্যালি চাষাঢ়া থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। 

শোক র‍্যালিতে ছাত্রলীগ নেতাকর্মীদের ঢলে শোকের চাদরে ডাকা পরে পুরো শহর।

শোক র‍্যালিতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল, মো. টিপু সুলতান, মো. শাখওয়াত হোসেন, শরীফ হোসেন, হানিফ খান, আনোয়ার হোসাইন, মো. সাফায়েত হোসেন, আল-আমিন মিলন, দীপ্ত সিকদার, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, মো. গোলাম রাব্বি মিয়া ওরফে প্রান্ত, হৃদয় হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, রাইসুল আহম্মেদ রবিন, সোহানুর রহমান এবং মহানগর ছাত্রলীগের সহ সভাপতি নাসিম মাহমুদ তপন, শুভ রায়, রাজু আহমেদ সুজন, মো. মহিউদ্দিন, আনোয়ারুল, অর্পন প্রধান, মোহাম্মদ আলী বাবু, অলিউল্লাহ সজিব, শ্রাবণ শাহরিয়ার সজল, যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস ইসলাম লিয়ন, হাবিবুর রহমান হাবিব, কাজী রিসালাত মিজু, অনামিকা খান কণা, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল  রোহান, ফয়সাল আহমেদ, ফাতেমা সুরাইয়া ও সায়েম শহিদ রেজা প্রমুখ।

 

সব খবর
নগর বিভাগের সর্বশেষ