বৃহস্পতিবার ০২ জুলাই, ২০২০

না'গঞ্জে আক্রান্ত ৪ হাজার ছাড়ালো, মোট মৃত্যু ৯৪

শনিবার, ১৩ জুন ২০২০, ১৫:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৯৬ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৪ হাজার ৪ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৯৪ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই।

শনিবার (১৩ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৪ জন ও আক্রান্ত ১ হাজার ৪৩৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২০ জন ও আক্রান্ত ১ হাজার ৪৫ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১২২ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩৫৭ ও মারা গেছেন ৩ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৩৪৩ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৭০০ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ১ হাজার ৩২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২২৮ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৫ হাজার ৫৬০, সদর উপজেলায় ৩ হাজার ৮৬৪, বন্দরে ৮৩০, আড়াইহাজারে ১ হাজার ৭৮৬, সোনারগাঁয়ে ১ হাজার ৩৯৩, রূপগঞ্জে ৫ হাজার ২ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১ হাজার ৩১২ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৬০০ জন, সদর উপজেলার ৩৬৫ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ১০২ জন, বন্দরের ২১ ও সোনারগাঁয়ের ৩২ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ