বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

না'গঞ্জের গার্মেন্টস কর্মীর লাশ বরিশালে লঞ্চের কেবিন থেকে উদ্ধার

রবিবার, ২১ জুলাই ২০১৯, ০০:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বরিশালে লঞ্চের কেবিন থেকে আখি আক্তার (২৯) নামের নারায়ণগঞ্জের এক গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আখি সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের অনন্ত অ্যাপারেলস অ্যান্ড ফ্যাশন লিমিটেড নামের একটি গার্মেন্টসের অপারেটর পদে কর্মরত ছিলেন। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ।

শনিবার (২০ জুলাই) সকালে বরিশাল নৌ-বন্দর থানা পুলিশ সুরভী-৮ লঞ্চ থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত আখি আক্তার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের পুইউটা গ্রামের বজলু বেপারীর মেয়ে।

সুরভী-৮ লঞ্চের সুপারভাইজার মেসবাহ বলেন, শুক্রবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে এক যুবকের সঙ্গে আখি লঞ্চের নিচতলার স্টাফ কেবিন উঠেন। ভোরে বরিশালে এসে পৌছালে সব যাত্রী নেমে গেলেও আখি আক্তার ও যুবকের ভাড়া নেয়া কেবিনটি ভেতর থেকে আটকানো ছিল। লঞ্চের স্টাফরা ডাকাডাকি করে সাড়া শব্দ না পেয়ে নৌ-বন্দর থানা পুলিশকে খবর দেয়।

নৌ-বন্দর থানা পুলিশের ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, আখি আক্তারের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার সঙ্গে থাকা যুবক বরিশালে লঞ্চ পৌঁছালে পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত আখির স্বজনরা জানান, প্রায় চার বছর আগে আখির সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি হয়ে যায়। আখির একটি কন্যা সন্তান রয়েছে। কন্যা সন্তানটি নানা বাড়ি বাকেরগঞ্জে থাকে। নারায়ণগঞ্জের আদমজী এলাকার অন্তত অ্যাপারেলস লিমিটেডে অপারেটর পদে চাকরি করতো আখি। তবে আখির সঙ্গে লঞ্চে বরিশালে আসা ওই যুবকটি কে ছিল তা তারা জানেন না।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ