রবিবার ১৬ মে, ২০২১

না'গঞ্জের উন্নয়নে সংসদ সদস্যরা এবং মেয়র চেষ্টা করছেন: ডিসি

মঙ্গলবার, ৪ মে ২০২১, ১১:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় অসহায়, দুস্থ মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। রবিবার (২ মে) সকাল সাড়ে ১০টায় ফতুল্লা পাইলট স্কুল প্রাঙ্গণে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। ভিজিএফ কর্মসূচির আওতায় ১০ কেজি চালের সমমূল্য অনুযায়ী ২০০ জনকে ৪৫০ টাকা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, ফতুল্লার সহকারী কমিশনার (ভূমি) মো. আজিজুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

নগদ অর্থ সহায়তা বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, যে কোন সময়ের তুলনায় প্রধানমন্ত্রী থেকে আমাদের নারায়ণগঞ্জ অনেক সহযোগিতা পাচ্ছে। আমরা সারা নারায়ণগঞ্জে প্রায় ৬ কোটি জিআর এবং ভিজিএফের টাকা পেয়েছি। আবার প্রধানমন্ত্রী আলাদা করে ১০ লক্ষ টাকা দিয়েছেন। এর বাইরে আজকে থেকে শুধু নারায়ণগঞ্জে ১ লক্ষ ২০ হাজার মানুষকে আড়াইহাজার করে টাকা দিবেন, যার পরিমাণ ৩০ কোটি টাকা। এর বাইরে আমরা শিশু খাদ্য ও গো-খাদ্য পেয়েছি ২৫ লক্ষ টাকা। এই টাকাটি মিসইউজ হবার কোন কারণ নাই। টাকাটি প্রধানমন্ত্রী দিচ্ছেন আপনারাও নগদে পেয়ে যাচ্ছেন। এজন্য নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি আমরা একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়তে চাই।

তিনি আরও বলেন, আমরা ইতিবাচক একটি নারায়ণগঞ্জ চাই। সরকার কিন্তু আমাদের সহযোগিতা করছে। সাড়ে চারশ কোটি টাকা ব্যয়ে চাষাঢ়া থেকে সাইনবোর্ড পর্যন্ত সোয়া এক কিলোমিটার পথ যেটি বাংলাদেশের অন্যতম দৃষ্টিনন্দন একটি রাস্তা হতে যাচ্ছে। এটি ৬ লাইনের হবে এবং ইন্টার্নাল ফ্লাইওভার হবে, যেখানে কোথাও গাড়ি থামবে না। আমাদের এখনে বিদ্যুৎ এবং গ্যাসের জন্য আলাদা করে গ্রাইন্ডের জন্য কাজ করা হচ্ছে। এখানে যারা সংসদ সদস্য রয়েছেন এবং মেয়র রয়েছেন সবাই চেষ্টা করছেন নারায়ণগঞ্জকে এগিয়ে নিতে এবং আমরা তাদের সহযোগী। ধন্যবাদ জানাই এখানকার স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দদের আমাদের সকলকে সহযোাগতা করার জন্য।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ