শনিবার ২০ জুলাই, ২০১৯

না.গঞ্জ ৩-০ গোলে হারালো ভারতকে

বুধবার, ২৯ আগস্ট ২০১৮, ২০:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আন্তর্জাতিক প্রদর্শনী ফুটবল ম্যাচে নারায়ণগঞ্জ ফ্রেন্ডস্ বেটারেন্স ক্লাব ৩-০ গোলে ভারতের পশ্চিমবঙ্গের কল্যানী স্পোর্টস বেটারেন্স ক্লাবকে হারিয়েছে। বুধবার বিকেলে শহরের ইসদাইর এলাকায় ওসমানী পৌর স্টেডিয়ামে এ প্রদর্শনী খেলা অনুষ্ঠিত হয়।

৬০ মিনিটের খেলার প্রথমার্ধে ফ্রেন্ডস্ বেটারেন্স ক্লাবের পক্ষে প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান ছোটন। দিতীয়ার্ধের ২৭ ও ২৯ মিনিটে বিদ্যুৎ পর পর দুইটি গোল করে ফ্রেন্ডস্ বেটারেন্স ক্লাবের জয় নিশ্চিত করেন। খেলায় ভারতের কল্যানী স্পোর্টস বেটারেন্স ক্লাবের স্বপন কুমার সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জেড ইসমাঈল বাবুল, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীল, ফয়েজ উদ্দিন লাভলু, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ফারুক বিন ইউসুফ পাপ্পু, সাবেক জাতীয় ফুটবলার গাউস, আরমান, স্বপন ও জাকিরসহ অন্যান্য অতিথিরা।

নারায়ণগঞ্জ ফ্রেন্ডস্ বেটারেন্স ক্লাব আয়োজিত এই প্রদর্শনী খেলা জাতীয় দলের সাবেক ও বর্তমান ফুটবলাররা ছাড়াও বিপুল সংখ্যক দর্শক আনন্দের সাথে উপভোগ করেন। দু’দলেই সাবেক জাতীয় ফুটবলাররা অংশগ্রহন করেন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ